অসাধারণ, তবে ভয়ানক কিছু সেলফি!       অসাধারণ, তবে ভয়ানক কিছু সেলফি!

অসাধারণ, তবে ভয়ানক কিছু সেলফি!

সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা এখন নিত্য ঘটনা। কে কতো ভালো সেলফি দিতে পারে এই নিয়ে চলে রীতিমতো প্রতিযোগিতা। অবস্থা এমন লাইক, কমেন্টস চাইই চাই। হয় ৩২ তলার সিলিং-এ উঠে ডান্স নয়তো সিংহের সঙ্গে লড়াই। কোনও কিছুই বাদ দেবো না। কিন্তু তোরা যে যা বলিস ভাই, আমার লাইক-কমেন্টস চাই।

এমন উদ্ভট ভাবনার মানুষের সংখ্যা ক্রমাগত বাড়ছে। তাই তো অনেক দেশে সেলফি তোলার উপর নিষেধাজ্ঞা জারি করেছে সেখানকার সরকার। তবু যে পাগলামো থেমে নেই, তা নিচের ছবিগুলো দেখলেই প্রমাণ হয়ে যাবে।

এই লেখায় যে ছবিগুলো শেয়ার করা হয়েছে তা সবই ইন্টারনেট থেকে নেওয়া। তাই ইচ্ছা হলে নিজেরাও একবার চেক করে দেখতে পারেন। কোনটাই কিন্তু ফেক নয়! তাহলে আর অপেক্ষা কেন, হাতের কাছে কোনও হাসপাতালের ইমার্জেন্সি নাম্বারটা রেখে দেখতে শুরু করে দিন ছবিগুলো।

 

সিংহের সঙ্গে খেলতে খেলতে এই ছিবিটি তোলা হয়েছে। কী সুন্দর সেলফি, তাই না!

 

এই ছবিটা তো আরও ভয়ঙ্কর! ভাল করে লক্ষ করলে বুঝতে পারবেন ছেলেটি নিজের গায়ে আগুন লাগিয়ে ছবিটি তুলেছে।

 

ছেলেটা এই উচ্চতায় ঝুলতে ঝুলতে ছবিটি তুলেছে। কীভাবে করল সে এটা!

 

সেলফির ঠেলায় উঁটের কামড় কেমন হয়, তা নিশ্চয় জেনে গেছেন এই মহিলা।

 

রিও ডি জেনেরিও শহরের ঠিক মাঝ বরাবর, পাহাড়ার চূড়ায় সুবিশাল একটা যিশুর স্ট্যাচু রয়েছে। সেই স্ট্যাচুর উপরে উঠে এই সেলফিটি নেওয়া।

 

কথায় বলে সেলফি তোলার নাকি কোনও সময় হয় না। তাই বলে প্লেন ক্র্যাশ সময় এমন ছবি তোলা পাগলামো ছাড়া আর কিছই নয়। দেখুন ছেলেটার পিছনে ক্রাশ হয়ে যাওয়া প্লেনের টেলটা দেখতে পাওয়া যাচ্ছে।

 

এই ছেলেটি ভিয়েনার ভোটিভ চার্চের চূড়ায় উঠে ছবিটি তুলেছেন।

 

 

 

ইন্দোনেশিয়ার ব্রমো আগ্নেয়গীরীর সামনে দাঁড়িয়ে এই সেলফিটি তোলা। লক্ষ করুন ছবিটি তোলার সময় আগ্নেয়গীরীটা অ্যাকটিভ ছিল। তাই তো কেমন ধোঁয়া বেরুচ্ছে দেখুন।

 

ছবিটায় দেখুন মেয়েটি কোনও সাপোর্ট ছাড়াই এত উচ্চতায় দাঁড়িয়ে ছবি তুলছে। বাস্তবেই সেলফির নেশায় মানুষ যে কী কী করতে পারে তার আন্দাজ করা বেজায় কঠিন কাজ।



জনপ্রিয়