দশটি কারণ যেগুলোর জন্য আপনাকে পাগলের মতো ভালোবাসা নারীও আপনাকে ছেড়ে চলে যেতে পারে!  দশটি কারণ যেগুলোর জন্য আপনাকে পাগলের মতো ভালোবাসা নারীও আপনাকে ছেড়ে চলে যেতে পারে!

দশটি কারণ যেগুলোর জন্য আপনাকে পাগলের মতো ভালোবাসা নারীও আপনাকে ছেড়ে চলে যেতে পারে!

অনেক পুরুষই জানেন যে নারীরা কিছুটা রহস্যময়ী এবং অনিশ্চিত প্রকৃতির হয়ে থাকে। তারা যেকোন কারণে আপনি অফিসের কাজে ব্যস্ত থাকার সময় আপনাকে রেখে সারাজীবনের নামে দূরে চলে যেতেও পারে।

আজকে আমরা নারীরা কেন তাদের ভালবাসার মানুষকে চিরদিনের জন্য ছেড়ে চলে যায়, সেই সম্পর্কের পরিস্থিতি নিয়ে আপনাদের সামনে উপস্থিতি হয়েছি। 

 

১. সে মনে করে না যে, সে আপনার উপর নির্ভর করতে পারবে।

brightside

brightside

এমনকি যে নারীরা তাদের অবাধ স্বাধীনতা পছন্দ করেন, তারাও তাদের প্রয়োজনের সময় কারো উপর নির্ভর করতে চান। নারীদের জীবনে এমন একটা সময় আসে (যেমন প্রেগন্যান্সি বা মেটারনিটি লিভ) তখন তাদের একজন পুরুষের যত্নের অনেক দরকার হয়। শুধুমাত্র একজন নির্ভরশীল ব্যক্তি একজন নারীকে স্বাচ্ছন্দ্য অনুভব করাতে পারে।

 

২. সে আপনার চাহিদা মেটানোর চেষ্টা করছে।

brightside

brightside

সবসময় সুন্দর গড়ন এবং ভালো মুড, অনন্য খাবার রান্না করা, ইন্টেলিজেন্ট বই পড়া এবং আপনার বন্ধুদের সাথে যোগাযোগ রাখা ইত্যাদি- আপনার চাহিদা বা চাওয়াটা বেশী হয়ে গেলো না?  ক্রমাগত কারো প্রয়োজনীয়তা পূরণ করাটা সত্যিই ক্লান্তিকর এবং বিরক্তিকর।   

 

৩. সে যখন মনে করে না আপনিই তার জীবনে একমাত্র 

brightside

brightside

এটা শুধুমাত্র প্রতারণার ক্ষেত্রেই নয়, নারীদের কাছে এটা দেখা গুরুত্বপূর্ণ যে আপনি শুধু তাকেই ভালবাসেন এবং অন্য কোন নারীর দিকে চোখ ফিরে তাকান না।

 

৪. সে আপনার অবিশ্বাসে বিরক্ত হয়ে গেছে এবং সবকিছু কন্ট্রোল করা প্রয়োজন

brightside

brightside

সপ্তাহের একটা দিন বন্ধু-বান্ধবীদের সাথে দেখা করতে আপনার অনুমতি নেওয়া এবং পুরো সন্ধ্যায় আপনার ফোন ও ম্যাসেজের উত্তর দিতে হতে তা দেখতে এবং শুনতে পুরোপুরি হাস্যকর লাগে। আপনার সন্দেহের কথা শুনা এবং ফেসবুকে প্রতিটি লাইক কমেন্টের উত্তর দেওয়াটা কোন সুস্থ স্বাভাবিক সম্পর্কের চিহ্ন হতে পারে না। এই ধরনের সম্পর্ক সহ্য করার ক্ষমতা খুব অল্প সংখ্যক নারীর রয়েছে।    

এবং আপনার নিজের বান্ধবীকে বিশ্বাস না করার যদি সত্যিকারের কারণ থাকে, তবে তাকে প্রথমে ছেড়ে দিচ্ছেন না কেন? 

 

৫. আপনার মধ্যে নেতিবাচক ইমোশন রয়েছে

brightside

brightside

আপনি যদি সবসময় অসুখী থাকেন তবে নতুন কিছু চেষ্টা করার কোন সুযোগ থাকে না এবং আপনি যদি আপনার সঙ্গিনীর সব আইডিয়া হাস্যকর মনে করে সবসময় অগ্রাহ্য করেন তাহলে সে আপনাকে ছেড়ে চলে যেতে পারে। পরে সে তার জীবনে আকর্ষণীয় কিছু করতে এবং নিজের জীবন নিজের মতো করে সাজাতে সামনের দিকে এগিয়ে যেতে চাইবে। 

 

৬. আপনি ভিন্ন দুই পৃথিবীর, অর্থাৎ বহুরূপী

brightside

brightside

একটা সম্পর্কের শুরুতে আমরা যখন একে অপরকে ভালবাসি, যত্ন করি তখন আমরা কোন কিছুই স্পষ্টভাবে চিন্তা করি না এবং আমরা কোন পরিবার থেকে, আমাদের বন্ধুরা কেমন সেইসব বিষয়গুলো এড়িয়ে যাই। কিছু সময় পর যখন রমরমা ভালবাসা কমে আসে, তখন আমরা বুঝতে পারি যে তার বন্ধুরা কেমন ব্যক্তি বা তার পরিবার একেবারে অসহায় যা নিয়ে আগে কখনো কথাই হয়নি। 

 

৭. আপনি অনেক শিশুসুলভ স্বভাবের

brightside

brightside

আপনার স্ত্রী সন্তান নিতে চায় কিন্তু আপনি আপনার কাজ ছেড়ে আপনার বন্ধুদের সাথে ঘুরে বেড়ান। অথবা আপনি একটা খেলার সরঞ্জাম চান এবং কেকের বড় টুকরা খেতে চান। সাধারণভাবে নারীরা এই ধরনের ছেলেমানুষি স্বভাবের মানুষের কাছ থেকে সন্তান নেওয়ার জন্য প্রস্তুত নয়, তবে ব্যতিক্রম নারীও রয়েছে। 

 

৮. সে অপ্রাপ্তিতে বিরক্ত

brightside

brightside

প্রতিদানে কোনকিছু না পেয়ে প্রদান করা আর কতদিন? ভাল সম্পর্ক এইধরনের কাজ কখনো করে না। দুজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি যখন একসাথে হয় তখন তারা তাদের কথা এবং কাজের মাধ্যমে তাদের অনুভূতিগুলো প্রকাশ করে। এক তরফা কোন কিছুই বেশিদিন চালিয়ে নেওয়া যায় না। 

 

৯. সে নিশ্চিত না আপনি কি চান

brightside

brightside

আপনি এমন কোন মানূষের উপর নির্ভর করতে পারবেন না, যাদের পরিকল্পনা সবসময় ক্ষণে ক্ষণে পরিবর্তিত হয়। যাদের মন স্থির থাকে না, তাদের উপর নির্ভর করে কোন সিরিয়াস বিষয় অর্জন করা কখনই সম্ভব নয়।

 

১০. আপনাদের দুজনের ভবিষ্যৎ পরিকল্পনা এক নয়।

brightside

brightside

আপনি জানেন আপনি কি চান এবং আপনার সঙ্গিনী কি চায় তা সে ভালো জানে। সমস্যা হয় তখনি যখন আপনার ভবিষ্যৎ পরিকল্পনা একে অপরের থেকে একেবারেই আলাদা থাকে। উদাহরণস্বরূপ, সে সম্প্রতি ফ্যাশন ডিজাইন কোর্স শেষ করেছে, একটা ভাষা শিখেছে এবং বিদেশে চাকরির সন্ধান করছে। অন্যদিকে আপনি আপনার শহর ছেড়ে কোথাও যেতে রাজি নন। 

 

আপনি কি এই কারণগুলোর সাথে একমত? আপনার কাছে যদি আপনাকে পাগলের মতো ভালোবাসা নারী আপনাকে ছেড়ে চলে যাওয়ার কোন কারণ থাকে তাহলে কমেন্টে শেয়ার করে জানাতে পারেন। সাথে থাকার জন্য ধন্যবাদ। 



জনপ্রিয়