বিজ্ঞানীরা প্রকাশ করেছেন আপনার ঠোঁটের আকার আপনার সম্পর্কে কি বলে? বিজ্ঞানীরা প্রকাশ করেছেন আপনার ঠোঁটের আকার আপনার সম্পর্কে কি বলে?

বিজ্ঞানীরা প্রকাশ করেছেন আপনার ঠোঁটের আকার আপনার সম্পর্কে কি বলে?

১. বড় বর্ধিত ঠোঁট  

এইরকম আকৃতির ঠোঁট থাকা লোকেরা সহজেই কারো যত্ন নেওয়ার জন্য তৈরি হয়েছিল। যদি আপনার ঠোঁট এইরকম হয় তবে আপনি অনেক সময় অতিবাহিত করতে পারেন যখন আপনি একটি শিশুকে বিড়ালের বাচ্চাদের খাওয়ানো বা পশু আশ্রয়স্থলগুলিতে সাহায্য করতে এবং প্রত্যেক পশু বাড়িতে আনতে চান। আপনি একটি সহজাত এবং শক্তিশালী মাতৃত্ব প্রবৃত্তি এবং অন্যদের রক্ষা এবং রক্ষা করার একটি বাসনা আছে। যেকোন চাপের পরিস্থিতিতে, আপনি অন্যের সম্পর্কে প্রথমে এবং শুধুমাত্র তখনই নিজের সম্পর্কে মনে করেন। এই মত মানুষ সাধারণত সেরা বাবা করা।

২. নিচের থেকে উপরের ঠোঁট বড়

এমন একজন ব্যক্তি যাকে এইরকম ঠোঁট থাকে, তা বেশ সহজভাবে, একটি নাটক রাণী। তারা মানসিক, ক্যারিশমেটিক, জীবনকে ভালোবাসে, এবং নিজের দিকে মনোযোগ আকর্ষণ করে। তাদের নিজেদের উচ্চ মতামত আছে এবং তাদের কাছে অন্যদের আকর্ষণ করার ক্ষমতা রয়েছে। তারা কেবল মনোযোগ কেন্দ্রে ভালোবাসি। ফ্রেজ সবচেয়ে আকর্ষণীয় টার্নিং এবং মজার জোক সবসময় তাদের কাছ থেকে আসে।

৩. নিচের ঠোঁট উপরের থেকে বড়

সৎ হোন: আপনি কেবল অফিসে কাজ করতে জন্মগ্রহণ করেন নি। সেখানে অনেক আকর্ষণীয় জিনিস আছে যখন একটি ব্যক্তি তাদের গুঁতা উপর কিভাবে বসতে পারেন? এই মত ঠোঁট সঙ্গে মানুষ সত্যিই মজা আছে মানে কি জানেন। আপনি একটি অনলস লাইফস্টাইল, নতুন পরিচিতি, নতুন স্থান পরিদর্শন, এবং নতুন ছাপ প্রয়োজন। আপনি অদ্ভুত, একত্রিত, এবং নতুন সবকিছু খোলা। আপনি এমন ব্যক্তি, যিনি নতুন সাহসিকতার পথে আপনার সাথে মানুষকে নেতৃত্ব দিতে পারেন।

৪. সাধারণ ঠোঁট

এইরকম সাধারণ চেহারার ঠোঁটে থাকা লোকেরা প্রায়ই তাদের সামনে স্থাপন করা কোনও কাজকে সমাধান করার জন্য সুষম, সাধারণ অর্থে ব্যবহার করে। তাদের শক্তি অন্যদের শুনতে তাদের ক্ষমতা থাকা। তারা সমালোচনা সমালোচনা করে এবং অন্যদের মতামতকে শ্রদ্ধা করে। তাদের পাগল করা কার্যকরীভাবে অসম্ভব। কিন্তু, তাদের লোহা পরিহিত স্টোজিজম সত্ত্বেও, তারা এখনও হাসতে হাসতে হাসতে থাকে এবং গ্লাস তাদের জন্য অর্ধেক পূর্ণ।

৫. পাতলা ঠোঁট

পাতলা ঠোঁট সঙ্গে মানুষ একটি নিয়ম হিসাবে, প্রায়ই loners হয়। তারা ঠিক যে ভাবে এটি পছন্দ। তারা স্ব স্ব নির্ভরশীল এবং কোনো সমস্যা মোকাবেলা করতে পারেন। যদি আপনার পাতলা ঠোঁট থাকে, তবে সম্ভবত আপনি এমন একজন ব্যক্তি, যাকে যাদুঘর পরিদর্শন করার সময় বা এমনকি দূরবর্তী দ্বীপগুলিতে ছুটিতে যাওয়ার সময় কোনও কোম্পানির প্রয়োজন নেই। কিন্তু, একাডেমির আপনার ভালোবাসার সত্ত্বেও, আপনি মানুষের একটি গোষ্ঠীতে বাড়ীতে পুরোপুরি অনুভব করেন। আপনি দ্রুত মানুষের সাথে একটি সাধারণ ভাষা খুঁজে পেতে পারেন, এবং আপনি তাদের কর্মের জন্য অন্যান্য ব্যক্তিদের মূল্যবান।



জনপ্রিয়